Thu. Dec 9th, 2021
  • খান তনয় আরিয়ান ও আরবাজ মার্চেন্টকে নিয়ে এর আগেও কথা বলেছিলেন আরবাজের বাবা। আরও একবার তিনি জানালেন, ছেলে আরবাজ সাফ কথায় জানিয়ে দিয়েছেন তিনি আরিয়ানকে কখনও একা ছাড়বেন না।

প্রমোদতরীতে মাদক মামলায় ধৃত আরবাজ মার্চেন্টের বাবা আসলাম মার্চেন্ট আবার একবার নিজের মতামত রাখলেন সংবাদমাধ্যমের কাছে। শাহরুখ-পুত্র আরিয়ানের পাশের ব্যারাকেই আছেন আরবাজ। ছেলে আরবাজের সাথে কথা বলতেই ‘আরিয়ানকে কখনও একা ছাড়বেন না’ এমন দৃঢ় প্রতীজ্ঞার কথা জানান।

সংবাদমাধ্যমকে আসলাম জানান, ‘‘আমি যখন জেল থেকে ওর সঙ্গে দেখা করে বেরিয়ে আসছিলাম তখন আরবাজ আমায় বলে, ‘বাবা আমি কোনও অবস্থাতেই আরিয়ানকে একা ছাড়ব না। আমরা একসাথে এখানে এসেছিলাম, আর একসাথেই বের হব।’ ওর এই কথাগুলি আমার মন ছুঁয়ে গিয়েছে। ওর কাছে বন্ধুত্বের দাম অপরিসীম।’’

এর আগের বক্তব্যে আসলাম জানিয়েছিলেন আরবাজ আর আরিয়ান দু’জনেই ভাবতে পারেনি তাদের জামিন পেতে এতদিন লেগে যেতে পারে। আপাতত বম্বে হাইকোর্টে চলছে জামিনের শুনানি। 

৩ অক্টোবর গ্রেফতার হওয়ার পর থেকে NCB কাস্টেডিতে রাখা হয়েছিল আরিয়ান ও আরবাজ দু’জনকেই। ৮ অক্টোবর থেকে তাঁরা রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে। আুপাতত দু’জনেই আর্থার রোডের বাসিন্দা। ২ অক্টোবর রাতে আটক করার সময় আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্দার হয়নি। আরবাজের কাছ থেকে পাওয়া গিয়েছিল চরস। তবে, আরিয়ানের ওপর মাদক পাচারের অভিযোগ এনেছে এনসিবি। 

আরিয়ানের জামিন নাকোচ হওয়ায় বিদ্ধস্থ অবস্থায় আছেন গোটা খান পরিবার আর তাদের ভক্তকুল। আরিয়ান খানের জামিন চেয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন বলিউডের একটা অংশ। যার মধ্যে রয়েছেন হৃতিক রোশন, সুজন খান, স্বরা ভাস্কর, সঞ্জয় গুপ্তা, হনশল মেহতা, পূজা বেদীর মতো তারকারা।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *