Thu. Dec 9th, 2021
প্যারিস হিলটন টয়লেট পেপারের বিয়ের পোষাক পরে তাকে লাগিয়ে দিলেন গোটা বিশ্বকে

২৩ অক্টোবর সোশ্যালাইট প্যারিস হিলটনের জন্য ব্রাইডাল শাওয়ার উদযাপন হয় তার অ্যাঞ্জেলসের বাড়ির উঠানে, যেখানে তার বন্ধুরা তাকে একটি বিয়ের পোশাক পরিয়েছিল যা টয়লেট পেপার দিয়ে ডিজাইন করা হয়েছিল!

প্যারিস হিলটন ফ্যাশনেবল কিছু তৈরি করতে পারে – এমনকি টয়লেট পেপারও। নববধূকে নিয়ে একটি খেলা ছিল যেখানে অতিথিদের দুটি দলে বিভক্ত হয়ে প্যারিস এবং তার বোনকে সাজতে হয়েছিল শুধুমাত্র টয়লেট পেপার ব্যবহার করে। ফলাফল সুন্দর মহাকাব্য ছিল!

প্যারিসের দল তার পুরো শরীরকে টয়লেট পেপারে মুড়িয়েছিল এবং মোটা কাঁধের প্যাড তৈরি করতে সক্ষম হয়েছিল। এনসেম্বলটি একটি মুকুট দিয়ে সম্পূর্ণ ছিল, যা টয়লেট টিস্যু থেকেও তৈরি হয়েছিল। উদ্ভট পোশাকে পোজ দেওয়ায় প্যারিসের হাসি ছিল। এদিকে, টেসার চেহারা ছিল লম্বা, সোজা গাউন, যেটিতে গ্লাভস এবং আরও বোহেমিয়ান-স্টাইলের হেডপিস ছিল।

টিস্যু পেপারের পোশাকগুলো বেশিক্ষণ স্থায়ী হয়নি, কারণ প্যারিসের কুকুরগুলো শেষ পর্যন্ত ছুটে এসে পোশাকগুলো ধ্বংস করতে শুরু করে। এদিন তাঁর মূল পোশাক ছিল গত শতকের ৮০–এর দশকের হাতাকাটা লম্বা ওয়েডিং গাউন। মাথায় সাদা ব্যান্ড। পায়ে ছিল পাম শু, চোখে হার্ট আকৃতির চশমা। টেসলার জামাটা ছিল মেঝে পর্যন্ত লম্বা। তিনি তার চুলকে উঁচু পনিটেলের মধ্যে টেনে নিয়েছিলেন এবং সেইসাথে বেজওয়েলের গ্লাভস পরেছিল। গত কয়েক সপ্তাহ ধরে প্যারিসের বিয়ে নিয়ে ব্যাস্ত হলিউড প্রেস পাড়া।

ফেব্রুয়ারি মাসে কার্টার রিউমের সঙ্গে আংটি বদল করেন প্যারিস। নির্জন এক দ্বীপে আয়োজিত সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু তাঁর ঘনিষ্ঠজনেরা। ২০২০ সালে গোল্ডেন গ্লোবের এক পার্টিতে তাঁদের পরিচয়। মহামারিতে তাঁদের সেই সম্পর্কটা গাঢ় হয়। অন্য সময়ে হলে প্রায় পাঁচ বছর লেগে যেত। এ সময়টা প্যারিসের দরকারও ছিল। কেননা, এর আগে বছরে প্রায় ২৫০ দিন ব্যবসার জন্য ঘুরে বেড়াতে হতো তাঁকে। গত সেপ্টেম্বরে তিনি বলেছিলেন, ‘এই প্রথম ঘোরাঘুরি বন্ধ করে আমাকে ঘরে বসে থাকতে বাধ্য করা হয়। আমরা আরও কাছাকাছি হতে পেরেছি।’ এর মধ্যে তাঁর সন্তান জন্মের গুজব রটে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঘটনা সত্য নয়। আমি বরং বিয়ে পর্যন্ত অপেক্ষা করব। নিজেকে প্রস্তুত করছি। কারণ আমার একসঙ্গে দুটি সন্তান চাই, একটি ছেলে, একটি মেয়ে।’

প্যারিস এবং কার্টার মাত্র এক বছরের বেশি ডেটিং করার পর ফেব্রুয়ারী ২০২১ এ বাগদান করেন। তাদের বিবাহের তারিখ নিশ্চিত করা হয়নি, তবে সাম্প্রতিক সপ্তাহগুলিতে প্যারিস যে সমস্ত বিবাহ-থিমযুক্ত ক্রিয়াকলাপ এবং ইভেন্টগুলিতে অংশগ্রহণ করেছে তার উপর ভিত্তি করে, সমস্ত লক্ষণগুলি বড় দিনটি দ্রুত এগিয়ে আসার দিকে নির্দেশ করে!

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *