Tue. May 11th, 2021
সাড়ে ৩ কোটি টাকা জোগাড় করে দিলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস মিলে ভারতের করোনা পরিস্থিতি মোকাবিলায় অর্থসহায়তা চেয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ইতিমধ্যে সেই ফান্ডে জমা হয়েছে ৩ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৪৪ লাখ টাকা। সেটা ‘গিভ ইন্ডিয়া’কে দিয়েছেন এই দম্পতি। এ প্রতিষ্ঠান এই অর্থ করোনা প্রতিরোধে খরচ করবে।

১ মিলিয়ন ডলার বা ৭ কোটি ৪০ লাখ রুপি তোলার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করছেন তাঁরা। শুক্রবার প্রিয়াঙ্কা এক ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছেন এ খবর।
প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আপনাদের সমর্থন আর অর্থের জন্য ধন্যবাদ। ভারত মারাত্মকভাবে করোনায় আক্রান্ত। এমন সময় আপনাদের এই সহায়তা অনেক মানুষের জীবন বাঁচাবে! আমাদের অনেক কিছু করার আছে। আর আমরা সেটা করে যাব।’

নিক ও প্রিয়াঙ্কা
নিক ও প্রিয়াঙ্কা

এর আগে প্রিয়াঙ্কা লিখেছিলেন যে তিনি ও তাঁর জীবনসঙ্গী মার্কিন সংগীত তারকা নিক জোনাস ‘টুগেদার ফর ইন্ডিয়া’ নামে একটি ফান্ড বানিয়েছেন। সেই ফান্ডে যে কেউ যেকোনো পরিমাণ অর্থ দিতে পারেন। প্রিয়াঙ্কা এই পোস্টে লেখেন, ‘আপনার দেওয়া এক হাজার টাকাও পার্থক্য গড়ে দেয়।’ প্রিয়াঙ্কার এই পোস্ট শেয়ার করেছিলেন সুপারমডেল ইরিনা শায়েক, ক্যাটরিনা কাইফসহ আরও অনেকে। মার্কিন মডেল লিলি অ্যালড্রিজও প্রিয়াঙ্কার এই ফান্ডে অর্থ দিয়েছেন।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *