Tue. May 11th, 2021
বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত মুনিয়া

বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে। গতকাল মঙ্গলবার বাদআসর জানাজা শেষে কুমিল্লার টমছমব্রিজ কবরস্থানে তাকে দাফন করা হয়।

মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে বিকেল সাড়ে ৪টায় নগরীর উত্তর বাগিচাগাঁও এলাকার অরণি হাউজের সামনে নেওয়া হয় মুনিয়ার লাশ বহন করা গাড়ি। সেখানে অপেক্ষমাণ স্বজনরা লাশের গাড়িতে এক পলক দেখেন মুনিয়াকে, জানান অশ্রুসিক্ত শেষ বিদায়।

দাফনের সময়ে উপস্থিত ছিলেন তার একমাত্র ভাই, ভগ্নিপতিসহ অনেকেই। তার ভাই সবুজ এসময় প্রশাসনের কাছে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তিনি বলেন, ‘আমার বোন মানসিকভাবে খুবই শক্ত ছিল। সে আত্মহত্যা করতে পারে না।’

কান্নারত কণ্ঠে মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বলেন, ‘আমার বোনকে মানসিক নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। আমি মামলা করেছি। আমি দোষীদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

উল্লেখ্য, ঢাকার একটি কলেজের ছাত্রী ছিলেন কুমিল্লার মেয়ে মোসারাত জাহান মুনিয়া। রাজধানীর গুলশানের ১২০ নম্বর রোডের একটি বাড়ির অভিজাত ফ্ল্যাটে গেল মাসের ১ তারিখে ভাড়ায় ওঠেন তিনি। সোমবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে গুলশান থানা পুলিশ।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *