Mon. Jan 18th, 2021
এমা স্টোন মা হচ্ছেন

মা হতে যাচ্ছেন এমা স্টোন। মার্কিন গণমাধ্যম পিপল আপাতত এটুকুই লিখেছে। অভিনেত্রী এমা স্টোন ও তাঁর স্বামী কমেডিয়ান ডেভ ম্যাকক্যারির ঘরে আসছে প্রথম সন্তান।
গত ৩০ ডিসেম্বর লস অ্যাঞ্জেলেসের এক আলোকচিত্রীর চোখ আটকে যায় এমা স্টোনের দিকে। এক বন্ধুর সঙ্গে রাস্তায় হাঁটছিলেন এই অভিনেত্রী। তাঁর স্ফীত পেট চোখ এড়ায়নি সেই আলোকচিত্রীর। ডেইলি মেইল-এর ওই আলোকচিত্রীই জানিয়ে দিয়েছেন গোটা হলিউডকে, ‘লা লা ল্যান্ড’খ্যাত অভিনেত্রী এমা হতে যাচ্ছেন মা। যদিও এমা স্টোন এ নিয়ে কিছুই বলছেন না। ঘরের খবর পরকে জানাতে নারাজ তিনি। এমনকি প্রেমের খবরও শুরুতে জানাননি তিনি। পরে ২০১৯ সালের ডিসেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন এমা ও ডেভ দুজন মিলে। যদিও এই খবর গণমাধ্যম নিশ্চিত করেছিল ২০১৭ সালের অক্টোবর মাসে।

এমার ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, তিনি সব ক্ষেত্রেই খুব পেশাদার, খুবই মেধাবী এবং কাজের ক্ষেত্রে একদম মনোযোগী। ডেভও এমার এই প্রবণতার প্রতি শ্রদ্ধাশীল। তিনি এমাকে সব কাজে সহযোগিতা করেন। এমনকি তাঁর ক্যারিয়ারের সাফল্যের জন্য যা যা করতে হয়, ডেভ সবই করেন। ইউ এস উইকলিকে এমার একটি সূত্র জানিয়েছে, মা হওয়া নিয়ে দারুণ উচ্ছ্বসিত এমা। ক্রমেই তিনি আরও রূপবতী হয়ে উঠছেন। নিজের ও সন্তানের স্বাস্থ্য ঠিক রাখতে নিজের পরিচর্যাও করছেন।

টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটারডে নাইট লাইভ’-এর বিভাগীয় পরিচালক ডেভ ম্যাকক্যারি। এই অনুষ্ঠানের মাধ্যমেই এমার সঙ্গে তাঁর পরিচয়। ২০১৯ সালে তাঁরা বাগদান করেন। গত বসন্তে দুজনের বিয়ে হওয়ার কথা। কিন্তু করোনার কারণে সেটি পিছিয়ে যায়। পরে অবশ্য লুকিয়ে বিয়ে করেন দুজন। আর এমা যে হঠাৎ করেই মা হয়েছেন, এমনটি নয়। আগেই ইঙ্গিত দিয়েছিলেন, সংসারে মনোযোগী হচ্ছেন তিনি। বন্ধু অভিনেত্রী জেনিফার লরেন্সকে জানিয়েছিলেন সেটা। বলেছিলেন, ‘বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সন্তানের ব্যাপারে আমার ধারণা বদলে গেছে। আমি কখনোই সন্তান নিতে চাইনি। যখন ছোট ছিলাম, তখন ভাবতাম, কখনো বিয়েই করব না। কখনো বাচ্চাও হবে না। বয়স বাড়ার পর মনে হচ্ছে, আমি সত্যিই সন্তানের মা হতে চাই।’

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *