Fri. Jan 15th, 2021
'স্বপ্ন'-সিএমপি'র 'শপ উইথ কপ' পথশিশুদের জন্য

পথশিশুরা সমাজে অবেহলা-অনাদরে বেড়ে উঠে। সাধ থাকলেও সুপারশপ থেকে বাজার করা তাদের কাছে কল্পনারও অতীত। বন্দর নগরী চট্টগ্রামের এমন অর্ধশতাধিক পথশিশুর ইচ্ছে পূরণে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের শীর্ষ সুপারশপ ‘স্বপ্ন’। 

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপির) আয়োজনে এবং স্বপ্ন’র সহযোগিতায় পথশিশুদের জন্য বুধবার সকাল ১১টায় চট্টগ্রামে হয়ে গেল ‘শপ উইথ কপ’ শীর্ষক আয়োজন।

‘স্বপ্ন’র গোলপাহাড় আউটলেটে ২৩ ডিসেম্বর এক আয়োজনের মাধ্যমে ৬০ জন পথশিশুর হাতে উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল এ প্রসঙ্গে বলেন, ‘স্বপ্ন’ সবসময় দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে আছে। পিছিয়ে পড়া শিশুদের সুন্দর শৈশব ও ভবিষ্যতের জন্য কাজ করছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রামের পথশিশুদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত।’

‘শপ উইথ কপ’ অনুষ্ঠানে সিএমপির কমিশনার সালেহ্‌ মোহাম্মদ তানভীর, পিপিএম, উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) নাদিরা নূর এবং ‘স্বপ্ন’র পক্ষ থেকে রিটেইল এক্সপানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল ও করপোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান সোহেল মঈনউদ্দিন শৈবালসহ সিএমপির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এ স্লোগানকে সামনে রেখে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের ইচ্ছা পূরণে সিএমপির এই আয়োজনে পাশে দাঁড়িয়েছে শীর্ষ সুপারশপ ‘স্বপ্ন’। স্বনাম খ্যাত রেস্টুরেন্ট ‘বারকোড’ ও সেবাধর্মী প্রতিষ্ঠান ‘যাত্রী ছাউনি’ এ আয়োজনে পুলিশের সঙ্গে ছিল।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *