Thu. Jan 21st, 2021
মিমি দাঁড়ালেন প্রতিবন্ধী যুবকের পাশে

এক নয়, একাধিকবার অসহায়ের পাশে দাঁড়াতে দেখা গেছে মিমি চক্রবর্তীকে। কখনও নিজের এলাকার বৃদ্ধার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, কখনও লকডাউনে ভাইরাল হওয়া ‘চা কাকু’কে আর্থিক সাহায্য করেছেন। এবারও স্বভাবসিদ্ধভাবেই একজন প্রতিবন্ধী যুবকের পাশে থাকার আশ্বাস দিলেন যাদবপুরের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি। 

সম্প্রতি নন্দ জানা নামে ওই যুবক টুইট করে মিমির কাছে সাহায্য প্রার্থনা করেন। লেখেন, ‘দিদি আমার প্রণাম নেবেন। দিদি আমি একজন প্রতিবন্ধী। আমাকে একটু সাহায্য করুন। আপনার কাছে আমি টাকা চাইছি না। দিদি আমার পা দুটো একটু দেখুন। আমাকে দয়া করে একটু সাহায্য করুন।” 

তিনি যে তার পায়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়েছেন, এই টুইট থেকে তেমনটাই বোঝা যায়। পোস্টটিতে মিমিকে ট্যাগও করেন নন্দ জানা। আর সেই টুইটই চোখে পড়ে মিমির। প্রত্যাশা মতোই নন্দকে সাহায্যের আশ্বাস দেন।

মঙ্গলবার ওই যুবককে টুইটের জবাবে মিমি লেখেন, ”নিশ্চয় করব, তোমার নম্বরটা আমায় পাঠিয়ে দাও।” 

মিমির থেকে সাহায্যের প্রতিশ্রুতি পেয়ে নিজের মোবাইল নম্বর পাঠাতে দেরি করেননি নন্দ জানা। এরপর থেকে সোশ্য়াল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন মিমি। তারকা সাংসদের এই মানবিক দিকটি নতুন করে দেখতে পেয়ে তাঁকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, শুধু নির্বাচনী মৌসুম মাথায় রেখে নয়, এভাবেই দুস্থ, অসহায়দের পাশে সর্বদা দাঁড়াতে অভ্যস্ত মিমি চক্রবর্তী।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *