Thu. Jan 21st, 2021
সালমা ইসলাম এমপি দিলেন করোনা চিকিৎসার সরঞ্জামাদি

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসাসেবায় মেডিকেল সরঞ্জামাদি উপহার দিয়েছেন যমুনা গ্রুপের চেয়ারম্যান এবং সাবেক নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

রোববার দুপুর দেড়টায় যমুনা ফিউচার পার্কে তার নিজ কার্যালয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মো. শহীদুল ইসলামের কাছে এসব সরঞ্জামাদি হস্তান্তর করেন তিনি।

এ সময় স্বাস্থ্য ও প্রকৌশল অধিদফতরের প্রকৌশলী মো. সাহাবুদ্দীন উপস্থিত ছিলেন।  

করোনা চিকিৎসার সরঞ্জামাদি হস্তান্তরের পর নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সঙ্গে হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনা ও চিকিৎসাসেবার খোঁজখবর নেন সালমা ইসলাম।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে যমুনা গ্রুপ সবসময় আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানান গ্রুপের চেয়ারম্যান সালমা ইসলাম।

উপহার পেয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম বলেন, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি নবাবগঞ্জ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি। তিনি সবসময় এই হাসপাতালের উন্নয়নে সহায়তা করে আসছেন। এর আগে তিনি আমাদের হাসপাতালের জন্য পানির পাম্প, টাইলস, গাড়ি ও অ্যাম্বুলেন্স দিয়েছেন। এবার তিনি হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডের জন্য দুটি ভেন্টিলেটর ও দুটি অক্সিজেন কনসেনট্রেটর এবং করোনা রোগীর চিকিৎসায় কিছু সহায়ক সরঞ্জাম দান করেছেন। তার এই দানে হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা আরও বেগবান হবে। আমরা সালমা ইসলাম এমপি ও যমুনা গ্রুপের কাছে কৃতজ্ঞ।

প্রসঙ্গত, এখন পর্যন্ত নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮০১ জন করোনা রোগী চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। বর্তমানে সাতজন চিকিৎসাধীন রয়েছেন। এ ছাড়া আরও ৮০ জন আইসোলেশনে রয়েছেন।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *