Thu. Jan 21st, 2021
হোয়াইট হাউস ছেড়ে মেলানিয়া ‘ঘরে’ ফিরতে চান

আর মাত্র ৪০ দিন। এরপরই আনুষ্ঠানিক ভাবে আমেরিকার প্রেসিডেন্টের গদিতে বসার কথা জো বাইডেনের। তবে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এখনও পর্যন্ত নিজের হার স্বীকার করতে রাজি নন। তবে ট্রাম্প পত্নী মেলানিয়া অবশ্য ‘ঘরে ফেরার’ প্রস্তুতি নিতে শুরু করেছেন। ট্রাম্পের আইনি লড়াই নিয়েও আগ্রহ নেই তার।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন হোয়াইট হাউসের একাধিক কর্মকর্তার বরাত দিয়ে এক প্রতিবেদনে জানিয়েছে, হোয়াইট হাউস ছাড়ার পুরোপুরি মানসিক প্রস্তুতি নিয়ে ফেলেছেন ফার্স্ট লেডি। এজন্য নিজের পাওনা বুঝে নিতেও শুরু করেছেন তিনি। ট্রাম্প হেরে গেলে মেলানিয়া বিচ্ছেদ চাইবেন বলে যে জল্পনা শুরু হয়েছিল- মেলানিয়া আপাতত সে পথে হাঁটছেন না বলেই ওই প্রতিবেদনে বলা হয়েছে। উল্টে মেলানিয়া পরবর্তী জীবনের হিসেব কষছেন। 

প্রতিবেদনে বলা হয়েছে, হোয়াইট হাউজ ছাড়ার পর তার বাজেট কী হবে, কতজন কর্মচারী তার সঙ্গে থাকবেন এসব নিয়ে চিন্তা করছেন তিনি। আর হোয়াইট হাউস ছাড়ার আগে নিজের যাবতীয় কাজ সেরে রাখছেন। হোয়াইট হাউসে তাদের জিনিসপত্রের কোনটা ফ্লোরিডার পাম বিচের মার এ লাগো রিসোর্টে যাবে, আর কোনটা নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারে যাবে তা ঠিক করতেও ব্যস্ত সময় পার করছেন তিনি।

ক’দিন আগেই বড়দিনের জন্য হোয়াইট হাউস সাজিয়েছিলেন মেলানিয়া। রোজ গার্ডেনে নতুন শিল্প-কীর্তির উন্মোচনও করেছেন। ভবিষ্যতে একটি বই প্রকাশের ইচ্ছেও আছে তার। তবে ২০২৪ এ ট্রাম্প ফের প্রেসিডেন্টের দৌড়ে নাম লেখালে মেলানিয়া তার সঙ্গে আর থাকবেন না- সে নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। 

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *