Sun. Jan 24th, 2021

ভারতের মধ্যপ্রদেশে বেশ কিছুদিন ধরে ‘শেরনী’ ছবির শুটিং করছিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তবে হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে এ ছবির শুটিং। মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ’র ডিনারের আমন্ত্রণে বিদ্যা বালান যাননি বলেই নাকি এ শুটিং বন্ধ হয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডট কমের খবরে বলা হয়, এক মাসেরও বেশি সময় সময় ধরে মধ্যপ্রদেশের একটি জঙ্গলে ‘শেরনি’র শুটিং করছিলেন বিদ্যা বালান। সরকারের কাছ থেকে সেখানে শুটিংয়ের অনুমতি আগে থেকেই নেওয়া ছিল। কিন্তু সম্প্রতি ওই ছবির্ শুটিং ইউনিট শুটিং করতে ওই জঙ্গলে প্রবেশ করতে গেলে তাদের বাধা দেওয়া হয়। তাদেরকে জানানো হয়, জঙ্গলটিতে ‘শেরনি’র শুটিংয়ের অনুমতি বাতিল করা হয়েছে।   

ওই ইউনিট সূত্রে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে যে, মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ ডিনার করার জন্য বিদ্যা বালানকে নিমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু বিদ্যা ওই মন্ত্রীর নিমন্ত্রণে ডিনারে যাননি। আর এরই জেরে নাকি মন্ত্রী বিজয় শাহ শুটিংয়ের অনুমতি বাতিল করেছেন।

তবে মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ এই অভিযোগ অস্বীকার করে ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে বলেছেন, ‘আমি কোনো নিমন্ত্রণ পাঠাইনি, বরং শুটিং ইউনিট থেকে আমাকে নিমন্ত্রণ করেছিল, যেটা আমি না করে দিয়েছি। আমি মহারাষ্ট্রে গেলে দেখা হবে বলেছি। ডিনার বাতিল হয়েছে, শুটিং নয়।’

তবে এ প্রসঙ্গে বিদ্যা বালান কিংবা ছবিটির পরিচালক অমিত মসুরকর কোনো মন্তব্য করেননি। ছবিটিতে বিদ্যা বালান ছাড়াও আরও অভিনয় করছেন ইলা অরুণ ও বিজয় রাজ।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *