Mon. Jan 18th, 2021

গত বছরের এপ্রিলে মহাধুমধামে বিয়ে হয় শ্রাবন্তী-রোশানের। সেটি ছিল প্রিয়দর্শিনী অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এর আগে সম্পর্কের টানাপোড়েনে দুইবার ভেঙেছে তার সংসার। তবে এবারও সেই সংসার টিকবে কিনা তা নিয়ে উঠেছে গুঞ্জন। জানা গেছে, পশ্চিমবঙ্গের এ জনপ্রিয় অভিনেত্রী কিছুদিন হলো স্বামী রোশানের থেকে দূরে থাকছেন।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, শ্রাবন্তী এবং রোশান সিং আপাতত দুই মেরুর বাসিন্দা। শ্রাবন্তীর সঙ্গে বৈবাহিক সম্পর্ককে ‘অতীত সম্পর্ক’ বলে মন্তব্য করেছেন রোশান সিং।

রোশান সিং বলেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে আমরা একসঙ্গে থাকছি না। তবে আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। কারণ, আমাদের অতীত হয়ে যাওয়া সম্পর্ককে আমি সম্মান করি।

এদিকে রোশান সিংয়ের সঙ্গে নিজের ইনস্টাগ্রাম থেকে সব ছবি সরিয়ে ফেলেছেন শ্রাবন্তী। রোশান সিং ও তার অ্যাকাউন্টে রাখেননি শ্রাবন্তীর কোনো ছবি।

সংসার ভাঙার ব্যাপারে শ্রাবন্তী বলেন, ‘হয়তো আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে। তার মানে এই না যে আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। সমস্ত সম্পর্কেই এদিক সেদিক বাঁক আছে। আমি বিশ্বাস করি, আমাদের নিজেদের সমস্যা নিজেদের মতো করে সমাধান করে নেব। আমাদের সম্পর্কটা আবার জোড়া লাগবে।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়েছিল। রাজীব-শ্রাবন্তীর সংসারে জন্ম নেওয়া ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকেন। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষণ ব্রজকে। বছর দুয়েক আগে কৃষণের সঙ্গেও বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।

এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল শ্রাবন্তী-রোশানের মালাবদল হয়। সমালোচনা এড়াতে কলকাতা ছেড়ে বিয়ের জন্য স্বামীর বাড়ি চণ্ডিগড়ে গিয়েছিলেন শ্রাবন্তী।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *