Fri. Jan 22nd, 2021
বাগেরহাটে এনজিও কর্মীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, গ্রেফতার ১

বাগেরহাটের ফকিরহাটে ২৫ বছর বয়সী এক এনজিও কর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ভ্যানচালক ধর্ষক মামুন (২৭)-কে আটক করেছে পুলিশ। রবিবার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। 

এসময় ধর্ষক মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ। সকালে ওই এনজিওকর্মী চারজনের বিরদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে ফকিরহাট থানায় অভিযোগ করলে ধর্ষকদের গ্রেফতারে অভিযান শুরু হয়। অভিযুক্তরা হলেন- জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, ওই এনজিওকর্মীর অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে আটক করি। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিওসহ একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। অন্য অভিযুক্তদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

তিনি আরও জানান, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন, তার রুমের পাশে এক ছেলে শিক্ষার্থী ভাড়া থাকতেন। অভিযুক্ত ওই চার ব্যক্তি শনিবার গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করেন। ছেলে শিক্ষার্থীর সঙ্গে ওই নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্লাকমেইল করার চেষ্টা করেন। এক পর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করেন। 

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *