Mon. Jan 18th, 2021
স্বামীর সঙ্গে রাগ করে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দিয়ে স্ত্রীর মৃত্যু

রাজশাহীর বাঘা উপজেলায় স্বামীর চলন্ত প্রাইভেট কার থেকে ঝাঁপ দেওয়ায় মারা গেছেন স্ত্রী জুলিয়া খাতুন। আজ শনিবার সকালে স্ত্রী জুলিয়াকে ইচ্ছার বিরুদ্ধে ঢাকা নেওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, প্রায় ছয় বছর আগে উপজেলার মীরগঞ্জ গ্রামের মোশারফ হোসেনের মেয়ে জুলিয়া খাতুন এর সঙ্গে বিয়ে হয় রাজবাড়ী জেলার শহিদুল মণ্ডলের ছেলে মোহাম্মদ আলীর (৩০)। বর্তমানে তাদের সংসারে পাঁচ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। শহিদুল গার্মেন্টস ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকায় ঢাকার একটি ভাড়া বাসায় থাকেন।

জুলিয়ার পরিবার জানায়, জুলিয়া ও তার স্বামীর মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিল না। এ কারণে গত একমাস ধরে জুলিয়া বাবার বাড়িতে অবস্থান করছিলেন এবং ঢাকায় যেতে চাচ্ছিলেন না। গতকাল শুক্রবার হঠাৎ তার স্বামী প্রাইভেট কার নিয়ে শ্বশুরবাড়ি মীরগঞ্জে বেড়াতে আসেন। এরপর আজ শনিবার সকাল ১০টার দিকে বাঘা মাজার শরিফ দেখতে যাওয়ার কথা বলে স্ত্রী-সন্তানকে প্রাইভেট কারে নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর মাজারে না গিয়ে বাঘা বাজার অতিক্রম করে তিনি ঢাকার উদ্দেশে গাড়ি চালাতে থাকলে জুলিয়া বিষয়টি বুঝতে পেরে গাড়ির দরজা খুলে রাস্তায় ঝাঁপ দেয়।

এ ঘটনায় জুলিয়া গুরুতর আহত হন। এ সময় জুলিয়ার স্বামীসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহত জুলিয়াকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। এরপর একটি মাইক্রোবাসযোগে জুলিয়াকে রামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে স্বামী মোহাম্মদ আলীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে এখন (আজ সন্ধ্যা) পর্যন্ত কোনো লিখিত অভিযোগ আসেনি। এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *