Sat. Jan 16th, 2021
মাদক মামলায় জেরার মুখোমুখি দীপিকা

মাদক মামলায় জেরার মুখোমুখি হতে আজ শনিবার সকালে মুম্বাইয়ে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর দপ্তরে (এনসিবি) হাজির হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মুম্বাইয়ের কোলাবা অ্যাপোলো বন্দরের এভলিন গেস্ট হাউসে জেরা করা হচ্ছে দীপিকাকে। তবে তার স্বামী রণবীর সিংকে সঙ্গে দেখা যায়নি। যদিও অভিনেতা বলেছিলেন, স্ত্রীর জেরার সময় পাশে থাকতে চান।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড তারকাদের সঙ্গে মাদকের সংশ্লিষ্টতার তদন্ত শুরু করে এনসিবি। সেই তদন্তে জিজ্ঞাসাবাদের জন্যই দীপিকাকে এনসিবির পক্ষে থেকে আগেই সমন পাঠানো হয়েছিল। তাই এবার অভিনেত্রী দীপিকা পাড়োকোন হাজির হলেন এনসিবি অফিসে। একই মামলায় শনিবার এনসিবির দপ্তরে হাজিরা দেওয়ার কথা অন্য দুই অভিনেত্রী সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরেরও। তাদের মুম্বাইয়ের বালাড এস্টেটে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে, গতকাল শুক্রবার কেন্দ্রীয় এই এজেন্সির তরফে জিজ্ঞাসাবাদ করা হয় রাকুলপ্রীত সিং, দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ এবং ধর্মা প্রোডাকশনসের কার্যনির্বাহী প্রযোজক খিতিজ রবিকে।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। এনসিবির জিজ্ঞাসাবাদে দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ এমনটাই জানিয়েছেন।

সূত্র জানায়, মাদক সংক্রান্ত তাদের যে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল, তাতে ছিলেন কারিশমা, জয়া সাহা ও দীপিকা। আর এই গ্রুপের অ্যাডমিন ছিলেন ‘পদ্মাবত’ নায়িকা। তবে ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের মাদক সংক্রান্ত চ্যাটগুলো ছিল ২০১৭ সালের।

কিছুদিন আগে দীপিকার সঙ্গে কারিশমার চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে দীপিকাকে ‘হাশ’ (মাদক) আছে কিনা জিজ্ঞাসা করতে দেখা গিয়েছে। উত্তরে কারিশমা জানিয়েছেন, তার বাড়িতে আছে, তবে তিনি এই মুহূর্তে বান্দ্রায় রয়েছেন, চাইলে অমিতকে এনে দিতে বলতে পারেন। কারিশমার কথার জবাবে দীপিকা সম্মতি জানান। পাশাপাশি, জয়ার সঙ্গে শ্রদ্ধা কাপুরের যে চ্যাট প্রকাশ্যে এসেছে, তাতে শ্রদ্ধাকে সিবিডি অয়েল চাইতে দেখা গিয়েছে।

গতকাল কারিশমা ছাড়াও এনসিবির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন অভিনেত্রী রাকুল প্রীত সিং। ২০১৮ সালে মাদক সংক্রান্ত বিষয়ে সুশান্তর প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে কথাবার্তার বিষয়টি স্বীকার করে নিয়েছেন তিনি। সে কথাবার্তা রাকুলের বাড়িতেই হয়েছিল। তবে তিনি নিজে কখনো মাদক সেবন করেননি বলেই এনসিবিকে জানিয়েছেন।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *