Sat. Jan 16th, 2021
নারী গ্রাহককে কুপ্রস্তাব

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক নারী গ্রাহককে বাসায় একা পেয়ে কুপ্রস্তাবের পর শ্লীলতাহানির অভিযোগে রফিকুল ইসলাম (৪০) নামের একজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রফিকুল ইসলাম তেঁতুলিয়া গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার এবং সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার বাসিন্দা। গতকাল সোমবার সন্ধ্যায় তেঁতুলিয়া সদরের কলোনীপাড়া আদর্শগ্রামে এ ঘটনাটি ঘটে। গতকাল রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, স্বামী ও সন্তান নিয়ে কলোনীপাড়া আদর্শ গ্রামে থাকেন ভুক্তভোগী নারী। তিনি গ্রামীণ ব্যাংকের একজন গ্রাহক।  ব্যাংকের ওই শাখায় গত ২ বছর ধরে কর্মরত রফিকুল ইসলাম। গত ১ বছর আগে ওই নারীর সঙ্গে তার পরিচয় হয়। পরিচিত হওয়ার সুবাধে ওই নারীর কাছে বাসা ভাড়া নিতে চান ব্যাংক ম্যানেজার।

বাসা ভাড়া নেওয়ার জন্য গতকাল সন্ধ্যায় রফিকুল ভুক্তভোগীর বাড়িতে যান। এ সময় তিনি নুডলস খেতে চান। পরে বাড়িতে ডিম না থাকায় ওই নারীর মেয়েকে কৌশলে ডিম আনতে বাজারে পাঠান রফিকুল। এ সময় ওই নারীকে বাড়িতে একা পেয়ে কুপ্রস্তাব দিয়ে শ্লিলতাহানীর চেষ্টা করেন। এ সময় ওই নারীর চিৎকারে স্থানীয়রা এসে রফিকুল ইসলামকে হাতেনাতে আটক করে তেঁতুলিয়া থানা পুলিশে খবর দেয়।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, ‘রফিকুল ইসলামকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *