Tue. Jan 19th, 2021

গত মৌসুমের শেষেই ক্যাম্প ন্যু ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি। তবে ব্লগরানা বোর্ডের সঙ্গে আলোচনা শেষ না হওয়ায় এখনো অনিশ্চিত মেসির ভবিষ্যৎ।

এরই মধ্যে ব্যক্তিগত বিমানে চেপে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করতে বার্সেলোনায় পৌঁছান মেসির বাবা এবং এজেন্ট হোর্হে মেসি। সেই আলোচনা শেষে মেসির বার্সেলোনায় থাকার বিষয়ে ইঙ্গিত দিয়েছেন তিনি।

ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে একটি সমঝোতার ফলে ২০২১ সালের গ্রীষ্ম অবধি মেসি বার্সেলোনায় থাকতে পারেন বলে জানিয়েছে গোল ডট কম।

আজ বৃহস্পতিবার মেসির বাবা গণমাধ্যমকে জানান, বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা ‘ভালো’ হয়েছে। এখনো একটি চুক্তির সম্ভাবনা রয়েছে, যার ফলে সবাই বর্তমান অবস্থাতেই থাকতে পারে। ২০২১ সাল পর্যন্ত বর্তমান চুক্তি শেষ না হওয়া পর্যন্ত ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসি বার্সার সঙ্গে থাকতে পারেন কি না-এমন প্রশ্ন করেন সাংবাদিকরা। জবাবে হোর্হে মেসি ‘হ্যাঁ’ বলেছেন। ফলে মেসির ভবিষ্যৎ জানতে ভক্তদের আরও অপেক্ষা করতে হবে। এর আগে গতকাল বুধবার বার্সেলোনায় অবতরণ করার পর হোর্হে মেসি বলেন, ‘মেসির জন্য বার্সেলোনায় থাকা কষ্টকর হবে।

উল্লেখ্য, গত ২০ আগস্ট ব্যুরোফ্যাক্সের মাধ্যমে মেসি বার্সা ছাড়তে চাওয়ার ইচ্ছার কথা ক্লাবকে জানান মেসি। এরপর তার গন্তব্য নিয়ে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে। ক্লাবের ঊর্ধ্বতন পর্যায় থেকেও তাকে ধরে রাখার চেষ্টা চলছে বলে খবর প্রকাশ হয়েছে।

তবে মেসি যে বার্সায় থাকতে চান না, সেটা গত রোববারই বুঝিয়ে দিয়েছেন। আসেননি ক্লাবের করোনা টেস্টে। পরে সোম ও মঙ্গলবার অনুশীলনেও দেখা যায়নি তাকে।

এরপরই গুঞ্জন ছড়িয়ে পড়ে, রেকর্ড ৭০০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পুরোনো গুরু পেপ গার্দিওয়ালার অধীনে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার।

By HerNet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *